বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৩:৪০ অপরাহ্ন

শোবিজ দু’নিয়ায় অ’মিতাভ ব’চ্চনের নাতনি

প্রতিনিধির নাম / ৮০ বার
আপডেট : শনিবার, ১৬ জুলাই, ২০২২

বিনোদন ডেস্ক ।। শোবিজ দু’নিয়ায় অ’মিতাভ ব’চ্চনের নাতনি

নব্য নাভেলি নন্দা। তার সবচেয়ে বড় পরিচয় তিনি বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি। বলিউডে যে সকল তারকা সন্তানদের নিয়ে আলোচনা হয়ে থাকে তিনি তাদের মধ্যে অন্যতম।

শ্বেতা ও নিখিল নন্দার মেয়ে নব্য নাভেলি। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক অনুসারীও রয়েছে তার। অনেকদিন ধরে গুঞ্জন— বলিউডে নাম লেখাতে চান তিনি। অবেশেষ শোবিজ দুনিয়ায় পা রাখলেন নব্য। একটি বহুজাতিক সংস্থার বিজ্ঞাপনে দেখা যাবে তাকে।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন নব্য। এতে তাকে এই মেক-আপ ব্র্যান্ডের হয়ে প্রচার করতে দেখা গেছে। ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, ফরমাল পোশাকে বসে ল্যাপটপ খুলছেন নব্য, বসে রয়েছেন চেয়ারে। পরনে সাদা শার্ট, আর গোলাপি রঙের ব্লেজার আর প্যান্ট। যদিও এখনো পুরো বিজ্ঞাপনটি প্রকাশ হয়নি।

এর আগে নব্য জানিয়েছিলেন বলিউডে কেরিয়ার গড়তে চান না তিনি। বাবা নিখিল নন্দার ব্যবসার হাল ধরতে চান। তিনি বলেছিলেন, ‘আমি চতুর্থ প্রজন্ম ও প্রথম নারী হিসেবে দায়িত্ব নিতে চলেছি।

আমার পূর্বসূরী এইচ পি নন্দা যে লিগ্যাসি রেখে গেছেন, তা সামনে অগ্রসর করার দায়িত্ব পালন আমার জন্য অনেক গর্বের একটি বিষয়।’

যুক্তরাষ্ট্রের ফোরডাম বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল টেকনোলজি বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। বর্তমানে ‘আরা’ নামে একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে কাজ করছেন নব্য।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ তাসরিফ/নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ