মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০৫:১০ অপরাহ্ন

ফিরতে চাইলে ওয়েস্ট ইন্ডিজেই টি-২০ খেলতে হবে তামিমের

প্রতিনিধির নাম / ৯৫ বার
আপডেট : বুধবার, ৮ জুন, ২০২২

ছবি সংগ্রহীত
বাংলাদেশ জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল নিজের আন্তর্জাতিক টি-২০ ক্যারিয়ার নিয়ে গুরুতর অভিযোগ করেছেন। তিনি বলেছেন, আমার ঘোষণা আমি দেওয়ার সুযোগ পাচ্ছি না, অন্যরা দিয়ে দিচ্ছে। সংক্ষিপ্ত সংস্করণ থেকে ছয় মাসের বিশ্রাম নিয়েছেন তিনি। বিশ্রাম চার মাস হতেই তার টি-২০ ভবিষ্যত নিয়ে শুরু হয়েছে জল্পনা কল্পনা।

অবশ্য জল্পনার কারণ অজানা নয় তামিমের। চলতি বছরই বাংলাদেশ দলের সামনে টি-২০ বিশ্বকাপ। অস্ট্রেলিয়ার কঠিন কন্ডিশনে বোর্ড তার মতো অভিজ্ঞ একজনকে দলে চায়। কিন্তু তার বিশ্রাম শেষ হবে জুলাই মাসে। নভেম্বরের বিশ্বকাপের আগে প্রস্তুত হওয়ার জন্য পর্যাপ্ত সময় তিনি পাবেন না।

সংবাদ মাধ্যম এবং বোর্ডের সেজন্য তার ফেরা না ফেরা নিয়ে এতো উদ্বেগ। দেশ সেরা ওপেনার খ্যাতি পাওয়া তামিম অবশ্য জোর গলায় বলতেই পারেন, ১৭ বছরের অভিজ্ঞতা তার। ম্যাচ খেলে এতোই বা প্রস্তুত হওয়ার কী আছে? যেমনটা দুদিন আগে তিনি বলেছেন, এতোদিন ধরে খেলছি, কী চিন্তা করি না করি আমার মুখ থেকে শোনা উচিত।

তামিমের মুখ থেকে শোনার, সিদ্ধান্ত নেওয়ার এবং তার টি-২০ ফরম্যাটে ফেরার জন্য সময় বেঁধে দিয়েছে বিসিবি। ফিরতে চাইলে ওয়েস্ট ইন্ডিজের তার টি-২০ খেলতে হবে।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন তাকে এই আল্টিমেটাম দিয়েছেন। সংবাদ মাধ্যমকে বলেছেন, আমরা চাই সে খেলুক। এখন সে কি খেলবে? বিশ্বকাপে কি খেলতে চায়? যদি খেলবে মনে করে, তাহলে ওয়েস্ট ইন্ডিজে তার টি-২০ খেলতে হবে।
সূত্র বিডি ২৪লাইভ

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ