মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০৫:০২ অপরাহ্ন

দ্বিতীয় স্ত্রীসহ গ্রে’ফতার স্বামী প্রথম স্ত্রীর মা’মলায়

নারায়ণগঞ্জ প্রতিনিধি / ১২৮ বার
আপডেট : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

নারায়ণগঞ্জ প্রতিনিধি || দ্বিতীয় স্ত্রীসহ গ্রে’ফতার স্বামী প্রথম স্ত্রীর মা’মলায়।

ফতুল্লায় যৌ’তুক ও নির্যাতন মা’মলায় দুজন গ্রে’ফতার হয়েছেন৷ রবিবার (২৪ জুলাই) রাতে ফতুল্লা মডেল থানায় মরিয়ম আক্তার জ্যোতির দায়ের করা মা’মলায় রাতেই পুলিশ স্বামী জহিরুল ইসলাম রমিন ও তার দ্বিতীয় স্ত্রী শারমিন আক্তার অধরা (২৬) কে গ্রে’প্তার করেছে পুলিশ। জ্যোতি রমিনের প্রথম স্ত্রী।

মা’মলায় উল্লেখ করা হয়, মরিয়ম আক্তার জ্যোতিকে ১২ বছর পূর্বে ফতুল্লার পূর্ব ইসদাইর বুড়ির দোকান এলাকার মৃ’ত আব্দুল জলিল মিয়ার ছেলে জহিরুল ইসলাম রমিন (৩৬) বিয়ে করেন। বর্তমানে তাদের দুটি পুত্র সন্তান আছে। রমিন বিয়ের পর থেকে যৌ’তুকের দাবিতে জ্যোতিকে মা’রধ’রসহ নানা ভাবে নি’র্যাতন করে আসছে।

এরই মধ্যে সদরের গলাচিপা প্লাটিনাম বিল্ডিংয়ের বাশার শেখের মেয়ে শারমিন আক্তার অধরার (২৬) সঙ্গে লাইকি টিকটকের মাধ্যমে রমিনের পরিচয় ও প্রেমের সম্পর্ক হয়। আর টিকটকার প্রেমিকাকে নিয়ে ফুর্তি করতে প্রথম স্ত্রী জৌাতির কাছ থেকে ২০লাখ টাকা যৌ’তুক দাবী করে ১০লাখ টাকা নেয়।

সেই টাকা দিয়ে টিকটকার প্রেমিকা অধরাকে (২৬) নিয়ে কক্সবাজারসহ বিভিন্ন স্থানে ঘুরে ফূর্তি করে টাকা শেষে বাড়ি ফিরেন। এরপর আরো ১০ লাখ টাকার জন্য হু’মকি দেয় রমিন। টাকা না দিলে জ্যোতিকে তা’লাক দিয়ে দ্বিতীয় বিয়ে করবেন।

পরবর্তীতে জ্যোতি জানতে পারেন টিকটকার অধরাকে রমিন বিয়ে করেছেন। ১৫ মে ভোরে ঘুম থেকে উঠিয়ে দ্বিতীয় স্ত্রী অধরার পরামর্শে যৌ’তুকের ১০লাখ টাকার জন্য জ্যোতিকে মা’রধর করেন রমিন। এই ঘটনায় হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে মা’মলা করেছেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রে’প্তার করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ