সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৩:০৩ পূর্বাহ্ন

কুমিল্লায় নগরী শিশু পার্কে হ,ত্যায় গ্রে,প্তার ৬

নিজস্ব প্রতিবেদক / ৮২ বার
আপডেট : রবিবার, ২১ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক।। কুমিল্লায় নগরী শিশু পার্কে হ,ত্যায় গ্রে,প্তার ৬।

কুমিল্লা পার্ক রোডে কিশোর গ্যাংয়ের ছুরি,কাঘাতে শাহাদাত হ,ত্যাকাণ্ডে জড়িত রতন গ্রুপের প্রধান রতনসহ ছয়জনকে গ্রে,প্তার করেছে র‌্যাব। তারা হলেন মো. রতন, আকাশ হোসেন, সিয়াম হোসেন, মো. তানজীদ, ইয়াসিন আরাফাত রাসেল ও আসিফ হোসেন রিফাত। তাদের বয়স ১৯ থেকে ২১ বছরের মধ্যে। তাদের মধ্যে রতন কিশোর গ্যাংটির নেতা বলে র‍্যাব জানায়।

রোববার বেলা ১১টায় নগরীর কার্যালয়ে সংবাদ সম্মেলনে র‍্যাব ১১ এর কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ‘আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাং ঈগল গ্রুপ ও রতন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল।

আসামিদের দেওয়া তথ্য ও প্রাপ্ত সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, ‘রতন গ্রুপ’ এর সদস্য রাব্বিল ভিকটিম শাহাদাতকে ধরে থাকা অবস্থায় তানজীদ সুইচ গিয়ার দিয়ে প্রথমে ভিকটিমকে এলোপাতাড়িভাবে আ,ঘাত করে। গ্রুপের অন্য সদস্য রানা ভিকটিম শাহাদাতকে কিল-ঘুষি মারতে থাকা অবস্থায় অন্য সদস্য আকাশ সুইচ গিয়ার দিয়ে শাহাদাতের পেটের বাম পাশে বারবার আঘাত করতে থাকে। অন্য সদস্য হাসিব, রিয়াজ, সানি, সাব্বির ও আরো কতিপয় সদস্য ভিকটিমকে লাথি ও ঘুষি মারতে থাকে এবং রাসেল, সিয়াম, আসিফ বড় ছুরি নিয়ে ভিকটিম শাহাদাতকে চারপাশ থেকে ঘেরাও করে রাখে এবং নবী ভিকটিমের পিঠে বড় ছু,রি দ্বারা আঘাত করলে ভিকটিম শাহাদাত ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পড়লে ‘রতন গ্রুপ’ এর সদস্যরা দ্রুত ওই স্থান থেকে পালিয়ে আত্মগোপনে চলে যায়।

এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ।

 

 

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ