শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৬:৪৬ অপরাহ্ন

একি বললেন পরীমণি, মনে হচ্ছে আমি পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল নারী!

রাব্বি মল্লিক, নরসিংদী জার্নাল / ২০৫ বার
আপডেট : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি মা হতে যাচ্ছেন। অনাগত সন্তানের বাবা হচ্ছেন অভিনেতা শরীফুল রাজ। মা হতে যাওয়ার খবর নিজেই জানিয়েছেন পরীমনি।

পরীমনি বলেন, ‘কয়েকদিন আগে থেকেই টের পাচ্ছিলাম। তাই আজ হাসপাতালে গিয়েছিলাম। ডাক্তার জানালেন খুশির খবর। খবরটা শুনে রাজ আমাকে জড়িয়ে ধরে কান্না শুরু করে দিল।

আমাদের সন্তানের হার্ট বিট শুনেছি আমরা। মনে হচ্ছে আমি পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল নারী। আমার সত্যি সত্যি ডানা মেলে উড়তে ইচ্ছে করছে।

এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে-লিখে বোঝানো যায় না। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি।’

দোয়া চেয়ে পরী বলেন, ‘আমার ভক্ত, বন্ধু ও স্বজনদের বলবো আমাদের জন্য দোয়া করতে। মমতার ছায়া নিয়ে আমার পাশে থাকতে।’এদিকে অভিনেতা শরীফুল রাজ বলেন, ‘আমি খুশিতে নাচতেছি। বাবা হওয়ার খুশিতে সারা মাস ধরে বাজি ফাটাবো।’

পরী জানান, কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে রাজ্য। গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ‘গুণীন’ সিনেমার শুটিং করছেন। এই সিনেমার শুটিং চলাকালীন সময়েই প্রেমের সম্পর্কে জড়ান অভিনেতা শরিফুল রাজ ও পরীমনি। এমন গুঞ্জন ছিল আগে থেকেই।

তবে এবার আর গুঞ্জন নয়, সরাসরি বিয়ে ও মা হওয়ার খবর জানালেন পরীমনি নিজেই। তিন দিন আগে গিয়াস উদ্দিন সেলিমকে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানান বলে জানা গেছে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান। রাব্বি মল্লিক/এনজে

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ